363692

হঠাৎ জাতীয় সংসদে সাকিব আল হাসান

নিউজ ডেস্ক।। জাতীয় সংসদে গিয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। গতকাল সোমবার একাদশ সংসদের অধিবেশন চলাকালে সন্ধ্যা সোয় ছয়টার দিকে সংসদে প্রবেশ করেন সাকিব। প্রথমে তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি ও সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের সঙ্গে সংসদ লবিতে প্রায় ১৫ মিনিট বৈঠক করেন।

পরে বিসিবিপ্রধানের সঙ্গে বের হয়ে সংসদের প্রধানমন্ত্রী লবির দিকে যান। তখনো প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে প্রবেশ করেননি। সাকিব অপেক্ষায় থাকা অবস্থায় নাজমুল হাসান পাপন সংসদ অধিবেশন কক্ষে প্রবেশ করেন। ফলে সাকিবকে একাই অপেক্ষা করতে হয়েছিল। এ সময় সাকিবের সঙ্গে ক্রিকেট বোর্ডের কোনো কর্মকর্তাকে দেখা যায়নি।

সাড়ে সাতটার দিকে প্রধানমন্ত্রী সংসদে প্রবেশ করেন। এর প্রায় ২০ মিনিট পরে সাকিব আল হাসান প্রধানমন্ত্রীর লবি থেকে বিদায় নেন। তবে কী বিষয়ে সাকিবের সঙ্গে আলোচনা হয়েছে তা জানা যায়নি।

চলমান এশিয়া কাপের মাঝপথেই দেশে ফিরেছেন অধিনায়ক সাকিব আল হাসান। সাকিব কেন ঢাকায় ফিরে এসেছেন, তার কারণ জানা যায়নি। এশিয়া কাপে সুপার ফোরে বাংলাদেশের পরের ম্যাচ ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে। তার আগে অন্তত পাঁচ দিন সময় হাতে রয়েছে। এ সময়টাতে ঢাকায় বিশেষ কোনো কাজে তিনি ফিরে এলেন। তবে ধারণা করা হচ্ছে, শুধু পরিবারকে সময় দিতেই ঢাকায় এসেছেন টাইগার দলপতি।

 

ad

পাঠকের মতামত